সোমবার শুরু বাংলাদেশের শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে পরীক্ষা

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৯:৪৮ , জানুয়ারি ১৪ , ২০১৮

tri series logo২০১০ সালে শ্রীলঙ্কা ও ভারতকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করেছিল বাংলাদেশ। এরপর এদেশে আর কখনও হয়নি তিন জাতির ক্রিকেটীয় লড়াই। দীর্ঘ আট বছর পর সোমবার ফের মাঠে গড়াচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আগেরবারের প্রতিপক্ষ ভারতের বদলে যোগ হয়েছে জিম্বাবুয়ে।

ত্রিদেশীয় সিরিজের সবগুলো ম্যাচই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে বেলা ১২টায়। যদিও ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ২টা থেকে। কিন্তু কুয়াশার কথা চিন্তা করে সময় এগিয়ে আনা হয়েছে। সব ম্যাচই সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

সোমবার সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি জিম্বাবুয়ে। দ্বিতীয় ম্যাচ হবে ১৭ জানুয়ারি, লড়বে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। দুই দিন পর শুক্রবার ছুটির দিনে শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে স্বাগতিকরা। ২১ জানুয়ারি আবার মুখোমুখি হবে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। ২৩ জানুয়ারি বাংলাদেশ তাদের তৃতীয় ম্যাচ খেলবে জিম্বাবুয়ের বিপক্ষে। ২৫ জানুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে হবে মাশরাফিদের দ্বিতীয় সাক্ষাৎ। শীর্ষ দুই দল ২৭ জানুয়ারি মুখোমুখি হবে ফাইনালে।

এ সিরিজের প্রতি ম্যাচে পূর্ব স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা। আর বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জের দাম সর্বোচ্চ ২ হাজার টাকা। এক হাজার টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের (উত্তর/দক্ষিণ) টিকিট। ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকায়। শহীদ মুস্তাক/জুয়েল স্ট্যান্ডের টিকিট ৩০০ ও উত্তর-দক্ষিণ স্ট্যান্ড পাওয়া যাবে ১৫০ টাকায়।

অনলাইনের পাশাপাশি ম্যাচের দিন মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে অস্থায়ী বুথ থেকে সরাসরি টিকিট কিনতে পারবে দর্শকরা। তবে অনলাইনে টিকিট কিনতে হলে ম্যাচের দুই দিন আগেই টিকিট সংগ্রহ করতে হবে।

/আরআই/এফএইচএম/

x