ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরবেন মাহমুদউল্লাহরা

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২১:৫৯ , মার্চ ১৩ , ২০১৮

A13T2301সোমবার নেপালের কাঠমান্ডুতে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারল্যাইন্সের বিমান বিধ্বস্ত হয়। এখন পর্যন্ত নিহত বাংলাদেশির সংখ্যা ২৬, আহত আরও ১০ জন। এই ট্র্যাজেডির বেদনা ছুঁয়ে গেছে দেশের ক্রীড়াঙ্গনেও। নিহত ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শোক প্রকাশ করবেন বাংলাদেশের ক্রিকেটাররাও। নিহতদের স্মরণে বুধবার ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে খেলবেন তারা।

নিদাহাস ট্রফি টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন শ্রীলঙ্কায় বাংলাদেশ। দুটি ম্যাচ খেলে একটি করে হার ও জয়ে ফাইনালের আশা বাঁচিয়ে রেখেছে। নিজেদের তৃতীয় ম্যাচে নামার দুই দিন আগে তাদের শুনতে হলো আকস্মিক এই বিমান দুর্ঘটনার কথা। শোকস্তব্ধ তামিম-মুশফিকরা নিহতদের স্মরণে হাতে কালো ব্যাজ পরবেন। মঙ্গলবার এ সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ।

এদিন এক বিজ্ঞপ্তিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি জানায় বিসিবি। নিহতদের পরিবারকে সান্ত্বনা দিয়েছে তারা। এই ভয়াবহ দুর্ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছে দেশের শীর্ষ ক্রিকেট সংস্থা।

এর আগে মর্মান্তিক এই দুর্ঘটনায় বিশ্ব ফুটবলেও পড়েছে শোকের ছায়া। স্পেনের লা লিগা তাদের নিজস্ব পেসবুক পেজে বাংলাদেশের লাল-সবুজের পতাকা পোস্ট করে জানিয়েছে সমবেদনা।

/এফএইচএম/

x