জয়ের খোঁজে রাতে মাঠে নামবে মোস্তাফিজের মুম্বাই

স্পোর্টস ডেস্ক ১০:৫৮ , এপ্রিল ১৭ , ২০১৮

মুম্বাইয়ের হয়ে বোলিংয়ের মুহূর্তে মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে সব রসদই আছে মুম্বাই ইন্ডিয়ান্সের। ম্যাচের মোড় ঘুরাতে ঘুরাতে নিয়ে যাচ্ছে টান টান উত্তেজনায়। তারপরেও জয়ের দেখা পাচ্ছে না মোস্তাফিজুর রহমানদের দল। ফিনিশিংয়ের মুহূর্তে খেই হারিয়ে পরাজয়কে বরণ করতে হয়েছে বার বার। এমন শোচনীয় অবস্থায় থেকে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মাঠে নামবে মুম্বাই।

ম্যাচের এই ফিনিশিং নিয়ে চিন্তিত মুম্বাই। ম্যাচের আগে সেই কথাই তুলে ধরেছেন কিয়েরন পোলার্ড, ‘আমরা এই মুহূর্তে মনোবলে পিছিয়ে নই।  এখন আমরা ম্যাচটা কীভাবে শেষ করবো তা নিয়েই চিন্তা-ভাবনা করছি।’

রোহিত শর্মার নেতৃত্বে থাকা মুম্বাই তিন ম্যাচের তিনটিতে হেরেই রয়েছে তলানিতে। মুম্বাইয়ের মতো তিনটি ম্যাচ খেললেও বেঙ্গালুরুর জয় রয়েছে একটিতে। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ছিল একমাত্র জয়। গত মৌসুমের মতো এবারও বোলিং বিভাগের গভীরতা ভোগাচ্ছে তাদের। যার প্রমাণ ছিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১৭৭ রান ও রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২১৭ রান। তাই দুই দলই ভুলগুলো শুধরে নিতে চাইবে এই ম্যাচে।

মুম্বাইয়ের হয়ে দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি হার্দিক পান্ডিয়া। তবে তৃতীয় ম্যচে দিল্লির বিপক্ষে ফিরেছেন। আজকের ম্যাচেও বিবেচিত হবেন এই পেসার।

/এফআইআর/

x