জামালের হাতে জেমকন গলফের শিরোপা

বাংলা ট্রিবিউন রিপোর্ট ২১:২৬ , মে ১৬ , ২০১৮

জামালের হাতে জেমকন গলফের শিরোপাপর্দা নামলো জেমকন প্রফেশনাল গলফ টুর্নামেন্টের। চার দিনের এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন জামাল হোসেন মোল্লা। পারের চেয়ে ১৩ শট কম খেলেছেন তিনি। আর পারের চেয়ে ২ শট কম খেলে রানার-আপ হয়েছেন বাদল হোসেন।

ক্রীড়াঙ্গনের সঙ্গে জেমকন গ্রুপের সম্পৃক্ততা অনেক দিনের। তারই ধারাবাহিকতায় দেশের বৃহৎ এই ব্যবসায়ী প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছিল ‘জেমকন প্রফেশনাল গলফ টুর্নামেন্ট ২০১৮’। কুর্মিটোলা গলফ ক্লাবে এবারের আসরে অংশ নিয়েছিলেন ৯০ জন প্রতিযোগী, যার মধ্যে ১২ জন ছিলেন অপেশাদার গলফার।

১১ লাখ টাকার প্রাইজমানির এই প্রতিযোগিতার শিরোপা জিতেছেন জামাল। রবিবার (১৩ মে) সকাল ৮টায় টি-অফ দিয়ে শুরু হওয়া এবারের আসরে এই গলফার চ্যাম্পিয়ন হয়েছেন পারের চেয়ে ১৩ শট কম খেলে।

বুধবার শেষ দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেমকন গ্রুপের মানবসম্পদ বিভাগের প্রধান জনাব সাইদ আহমেদ, প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশনের (বিপিজিএ) প্রেসিডেন্ট জনাব আসিফ ইব্রাহিম, জেনারেল সেক্রেটারি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জিএম কামরুল ইসলাম এসপিপি, এনডিসি, পিএসসি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার বলেছেন, ‘খেলাধুলার মাধ্যমে সফলতার সঙ্গে বাংলাদেশ আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।’ জেমকন গ্রুপের মানবসম্পদ বিভাগের প্রধান জনাব সাইদ আহমেদ তার বক্তব্যে গলফ সহ দেশের বিভিন্ন খেলাধুলার উন্নয়নে জেমকন গ্রুপের ভূমিকা তুলে ধরেন।

/কেআর/

x