ফোন করে ছেলেকে দলে ঢুকিয়েছেন ইনজামাম?

স্পোর্টস ডেস্ক ২১:৩৯ , সেপ্টেম্বর ১৩ , ২০১৮

ইনজামাম উল হক।স্বজনপ্রীতির অভিযোগটা আগেও উঠেছিল ইনজামামের বিরুদ্ধে। ভাইয়ের ছেলে ইমাম উল হক খেলছেন জাতীয় দলে। গুঞ্জন ছিল তার প্রভাবেই হয়তো খেলার সুযোগ মিলেছে ইমামের। এবারের অভিযোগটা আরও গুরুতর। এবার সরাসরি নিজের ছেলের পক্ষে সুপারিশের অভিযোগ উঠেছে প্রধান নির্বাচকের বিরুদ্ধে!

বেশ কয়েক দিন ধরে চলা এমন বিতর্ক উস্কে দিয়েছেন পাকিস্তানি এক সাংবাদিক। অফ দ্য রেকর্ডে চলা চ্যাটের সূত্র ধরেই বলা হয়- অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচককে স্বয়ং ফোন করেছিলেন ইনজামাম! তাতেই নাকি দলে জায়গা মিলেছে তার ছেলের। এমন অভিযোগের তথ্য দাতা হিসেবে যার নামটা সামনে এসেছে তিনি সাবেক ক্রিকেটার আব্দুল কাদির।

এমন সংবাদ ছড়িয়ে পড়লে তেলে বেগুনে জ্বলে উঠেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক ইনজামাম। তদন্ত করতে স্বয়ং পিসিবির দ্বারস্থ হয়েছেন। টুইটারে তিনি সরাসরি অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, ‘খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও বিদ্বেষপূর্ণ। কেউ জুনিয়র ক্রিকেটের কাউকেই ফোন করেনি, এমনকি এর সত্যতাও নেই। আমি বিষয়টি গুরুত্বের সঙ্গেই নিচ্ছি। পিসিবি চেয়ারম্যানের সঙ্গে দেখা করে বিষয়টির তদন্ত করতে বলবো।’

এমন অভিযোগের প্রমাণ মিললে পদত্যাগের ঘোষণাও দিয়েছেন ইনজামাম। তবে পিসিবি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাতের পর সৃষ্ট ঘোলাটে পরিস্থিতির অবসান হয়েছে। পিসিবি তার ওপর পূর্ণ আস্থা রাখার কথাই বলেছে।-ক্রিকইনফো।

/এফআইআর/

x