অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচেও বৃষ্টি শঙ্কা?

স্পোর্টস ডেস্ক ১০:৪১ , জুন ১২ , ২০১৯

বিশ্বকাপে রোমাঞ্চের বুদ্বুদ টের পাওয়া যাচ্ছে ধীরে ধীরে। দুই ম্যাচ জিতে ভারতের কাছে হেরে গেছে অস্ট্রেলিয়া। আবার পাকিস্তান লো স্কোরিং ম্যাচের জন্ম দিয়ে হেরেও ফেভারিট ইংল্যান্ডের বিপক্ষে জিতেছে দাপট দেখিয়ে। এমন বৈপরীত্য সঙ্গী হওয়ায় পাকিস্তান ও অস্ট্রেলিয়া ম্যাচটা আভাস দিচ্ছে রোমাঞ্চের। টন্টনে বুধবার বিকাল সাড়ে ৩টায় মুখোমুখি হবে দুই দল।

অবশ্য সব কিছুই জলে ভেসে যেতে পারে বৃষ্টি আশঙ্কায়। কারণ আজকের ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি। আগের দিন বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটিও ভেসে গেছে বৃষ্টিতে। আবার পাকিস্তান ও শ্রীলঙ্কার ম্যাচটিও বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ফলে টানা তৃতীয় দিনের মতো এই ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে সংশয় দেখা দিয়েছে।

বৃষ্টির চোখ রাঙানির সঙ্গে আবার অস্ট্রেলিয়া দলে বাড়তি দুশ্চিন্তা বাড়িয়েছে অলরাউন্ডার মার্কাস স্টোইনিসের চোট। বিশ্বকাপ থেকে ছিটকে না গেলেও সতর্কতার অংশ হিসেবে তার বদলি হিসেবে আসছেন মিচেল মার্শ।

তার ওপর পাকিস্তানের বোলিং লাইন আপটা কতটা শক্তিশালী তার ঝলক দেখা গেছে ইংল্যান্ডের বিপক্ষেই। বর্তমানে সেরা ব্যাটিং লাইনের ইংল্যান্ড ওয়াহাব রিয়াজ আর মোহাম্মদ আমিরদের কাছে পরাস্ত হয়েছেন সেই ম্যাচে। তাই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন আপ এই পাকিস্তানকে কীভাবে মোকাবেলা করে সেটাই দেখার অপেক্ষা।

 

/এফআইআর/

x