দ্রুতই ফিরলেন সুয়ারেস

স্পোর্টস ডেস্ক ১৫:০১ , নভেম্বর ০৯ , ২০১৯

লুই সুয়ারেসবড্ড খারাপ সময় যাচ্ছে বার্সেলোনার। মাঠের পারফরম্যান্সের সঙ্গে ইনজুরিতে হতাশার পাল্লা শুধু ভারিই হচ্ছে কাতালানদের। এই দুঃসময়ে স্বস্তির খবর হয়ে এসেছে লুই সুয়ারেসের সেরে ওঠা। লা লিগায় সেল্তা ভিগোর বিপক্ষে বার্সেলোনা স্কোয়াডে আছে উরুগুইয়ান স্ট্রাইকার।

দ্রুতই মাঠে ফিরলেন সুয়ারেস। শুক্রবার দলের সঙ্গে অনুশীলন করেছেন তিনি। আজ (শনিবার) রাতে সেল্তার বিপক্ষে ম্যাচের স্কোয়াডেও জায়গা পেয়েছেন তিনি। যদিও একাদশে থেকে খেলার সম্ভাবনা খুব একটা নেই। এরপরও দলের অন্যতম সেরা খেলোয়াড়ের মাঠে ফেরাটা বার্সেলোনার জন্য নিশ্চিতভাবেই চরম স্বস্তির খবর।

গত সপ্তাহান্তে লেভান্তের মাঠ থেকে ৩-১ গোলে হেরে ফিরেছে বার্সেলোনা। ওই ম্যাচে বিরতিতে যাওয়ার আগে ডান পায়ের চোটে মাঠ ছাড়েন সুয়ারেস। ঘরের মাঠে স্লাভিয়া প্রাগের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ম্যাচেও খেলা হয়নি তার। ম্যাচটি গোলশূন্য ড্র করে ভীষণ চাপে বার্সেলোনা ও কোচ এরনেস্তো ভালভারদে।

সুয়ারেস ফিরলেও জোর্দি আলবাকে সেল্তা ম্যাচে পাচ্ছে না কাতালানরা। স্লাভিয়া ম্যাচে হ্যামস্ট্রিং চোটে মাঠ ছাড়তে হয়েছিল এই লেফট ব্যাককে। তবে ভালভারদে পাচ্ছেন আর্থার ও জুনিয়র ফিপ্রোকে।

১১ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়নরা। সমান ম্যাচে সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তৃতীয় স্থানে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। আর তাদের চেয়ে দুই ম্যাচ বেশি খেলে ২৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ। মার্কা

/কেআর/

x