ইন্সটাগ্রামের নতুন ভিডিও ফিচার

আজরাফ আল মূতী ২০:৩০ , সেপ্টেম্বর ১৩ , ২০১৮

ইন্সটাগ্রামনতুন ফিচার পরীক্ষা করছে ইন্সটাগ্রাম। নতুন এই ফিচারের সাহায্যে শুধু ছবি বা স্টোরিতে নয়, ভিডিওতে ট্যাগ করা সম্ভব হবে বন্ধুকে। বর্তমানে বন্ধুকে নিজের ভিডিও সম্পর্কে জানাতে ইন্সটাগ্রাম ব্যবহারকারীকে ভিডিওর কমেন্ট সেকশনে বন্ধুর আইডি লিখতে হয়। কিন্তু নতুন এই ফিচারটি চলে এলে সে সমস্যা আর থাকবে না। সরাসরি ভিডিওতেই বন্ধুকে ট্যাগ করা সম্ভব হবে।
প্রযুক্তিবিষয়ক সাইট টেকটাইমস টেকক্র্যাঞ্চের বরাতে জানিয়েছে, সম্প্রতি এক বিবৃতিতে বিষয়টি সম্পর্কে নিশ্চিত করেছে ইন্সটাগ্রাম।
ইন্সটাগ্রামের মুখপাত্র জানিয়েছে, প্ল্যাটফর্মটির স্বল্প কিছু সংখ্যক ব্যবহারকারীকে নতুন ফিচারটির সুবিধা দেওয়া হয়েছে। তাদের মাধ্যমে বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে।
মুখপাত্র আরও জানিয়েছেন, নতুন ফিচার পরীক্ষার বিষয়টি ইন্সটাগ্রামের জন্য নতুন কিছু নয়। ব্যবহারকারীরা যাতে প্ল্যাটফর্মটি আরও সহজে ব্যবহার করতে পারে। সেজন্য প্রতিনিয়তই নিত্যনতুন ফিচার নিয়ে পরীক্ষা করে থাকে ইন্সটাগ্রাম। তবে ঠিক কোন ধরনের ফিচার পরীক্ষা করা হয় বা প্রতিষ্ঠানটি কবে নাগাদ এই ভিডিও ট্যাগ ফিচারটি সবার জন্য উন্মুক্ত করবে, সে বিষয়ে কিছু জানাতে রাজি হননি ইন্সটাগ্রামের মুখপাত্র।

/এইচএএইচ/

x