আসছে স্টাইলিশ ল্যাপটপ

রাসেল হাওলাদার ১৯:৪০ , জানুয়ারি ০৯ , ২০১৯

আসছে নতুন ল্যাপটপআসুস জেনবুক এস১৩: সবচেয়ে পাতলা বেজেল ডিসপ্লে’র ল্যাপটপ বাজারে আনার ঘোষণা দিয়েছে আসুস। এটিতে ২.৫ মিমি পাতলা বেজেল থাকবে। ল্যাপটপটির উপরের অংশে একটি নচ রয়েছে। যেখানে রয়েছে ওয়েবক্যাম ও মাইক্রোফোন। আছে অষ্টম জেনারেশন ইন্টেল কোর-আই সেভেন প্রসেসর। গ্রাফিকসের জন্য আছে এনভিডিয়া জিএফফোজ এমএক্স ১৫০।

এসার সুইফট ৭: এসার ব্র্যান্ডও পাতলা ল্যাপটপ বাজারে আনতে যাচ্ছে। এটিতে ১৪ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস-৬। এসারের এই ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ-১০সহ অষ্টম জেনারেশনের কোর আই-সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে। রয়েছে ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। সুইফট ল্যাপটপটির মূল বৈশিষ্ট্য হলো ব্যাটারি। এটি একটানা ১০ ঘণ্টা ব্যবহার করা যাবে।

স্যামসাং নোটবুক ওডিসি: স্যামসাং তাদের নতুন গেমিং ল্যাপটপ সিরিজ নোটবুক ওডিসি বাজারে আনতে যাচ্ছে। এটিতে গ্রাফিকসের জন্য স্যামসাং এনভিডিয়া জিএফফোজ আরটিএক্স ২০৮০ এবং ইন্টেল’র কোর আই-সেভেন প্রসেসর ব্যবহার করেছে। এটিতে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ গিগাবাইট অনবোর্ড স্টোরেজ আছে। যেহেতু গেমিং সিরিজ, তাই অডিওর প্রতি বেশ নজর দেওয়া হয়েছে। ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমসহ স্টেরিও স্পিকার।

এলিয়েন ওয়্যার এম১৭: আমেরিকান ব্র্যান্ড ডেল তাদের গেমিং সিরিজের সবচেয়ে পাতলা ও হালকা নোটবুক বাজারে ছাড়তে যাচ্ছে, মডেল এলিয়েন ওয়্যার এম১৭। এটিতে ১৭ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। অষ্টম জেনারেশনের কোর আই ৯কে প্রসেসর ব্যবহার করা হয়েছে এতে।

/এইচএএইচ/

x