অস্ত্র মামলার আসামি নির্বাচনি প্রচারণায়, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা আতঙ্কে

বগুড়া ব্যুরো ০৩:২৮ , মে ১৭ , ২০১৬

বগুড়াবগুড়ার শাজাহানপুরে অস্ত্র মামলার আসামি খরনা ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান শাহীন জামিন না নিয়ে প্রকাশ্যে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রভাবশালী একজন শীর্ষ নেতার ছত্রছায়ায় থাকায় পুলিশ তাকে দেখলেও গ্রেফতার করছে না বলে অভিযোগ রয়েছে।  তিনি দলবল নিয়ে এলাকায় ঘোরাফেরা করায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ভোটারদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।
জানা গেছে, খরনা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহীনের বিরুদ্ধে দু’টি অস্ত্র মামলা রয়েছে। কিছুদিন আগে পুলিশ তার প্রাইভেট কার থেকে গুলিভর্তি পিস্তল এবং অফিস থেকে বিপুলসংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে। পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করে। তিনি জামিন না নিলেও পুলিশের উপস্থিতিতে উপজেলা পরিষদে দলবল নিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। এরপর থেকে তিনি সমর্থকদের নিয়ে গণসংযোগ করছেন।
খরনা ইউনিয়নের লোটাগাড়ি, টেংগামাগুর, তিতখুর, বনভেটি গ্রামের কয়েকজন নারী-পুরুষ জানান,অস্ত্র মামলার আসামি প্রকাশ্যে চলাফেরা করলেও পুলিশ তাকে গ্রেফতার করছে না। এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী,তাদের সমর্থক ও ভোটাররা আতঙ্কে রয়েছেন।
তবে সাজেদুর রহমান শাহীন সাংবাদিকদের জানান, তিনি জামিনেই আছেন। তাই প্রকাশ্যে গণসংযোগ করছেন। শাজাহানপুর থানার ওসি আলমগীর হোসেন জানান, শাহীন কোনও মামলায় জামিন নেননি। তিনি একটি রিকল জমা দিয়েছেন।সেটা যাচাই করা হচ্ছে। পাশাপাশি তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

/এমএসএম/

x